স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

সোনিয়া আফরিন
পবিত্র মাহে রমযান উপলক্ষে ফ্রেন্ডস ক্লাবের সকলকে নিয়ে তিতাসে আয়োজন করা হয়েছে ইফতার ও দোয়া মাহফিল। মঙ্গলবার (৪ এপ্রিল) নারান্দিয়া ইউনিয়নের আসমানিয়া বাজারে

ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক হালিম সৈকত।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসমানিয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ নজরুল ইসলাম।

তিতাস উপজেলা ফ্রেন্ডস ক্লাবের সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজ আহমেদের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন তিতাস উপজেলা শাখার সভাপতি মোঃ সেলিম সবুজ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফ্রেন্ডস ক্লাবের উপদেষ্টা ও লালপুর নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বশির আহমেদ।

আরও বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মোঃ ইব্রাহিম খলিল, নারান্দিয়া ইউনিয়ন শাখার সভাপতি মোঃ আল আমিন মাসুম ও ভিটিকান্দি ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা ফ্রেন্ডস ক্লাবের সাধারণ সম্পাদক মেহেরাব হোসেন সুমন, আব্দুল্লাহ মেম্বার, মোঃ নাসির উদ্দিন (নুরুদ্দিন), মোঃ আল আমিন, মোঃ আজিম, মোঃ ফাইজুল্লাহ, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার মাসুম, কলাকান্দি ইউনিয়ন শাখার সভাপতি মোঃ আলমগীর হোসাইন, ভিটিকান্দি ইউনিয়ন শাখার সভাপতি মাহবুব হাসান নিরব, নারান্দিয়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক তানভীর সোহেল, মোঃ মনির হোসেন, মোঃ উজ্জ্বল সরকার, মোঃ জুয়েল রানা, আঃ করিম, মোঃ নুর হোসেন, হৃদয় খান, ইব্রাহিম খান, এমদাদুল মুন্সি, জাকারিয়া আলম, শিপন ভৌমিক, নুর হোসেন, ইসমাইল হোসেন, বলরামপুর ইউনিয়নের সদস্য মোঃ রাসেল মিয়া, সাজ্জাদ হোসেন শ্যামল, ইব্রাহীম খলিল, মোঃ শাহ আলম, মোঃ মাহফুজ আহমেদ ও হোসাইন মোহাম্মদ রায়হান প্রমূখ।

বিশ্বব্যাপি মহামারী করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আল্লাহ পাকের দরবারে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। মোনাজাত পরিচালনা করেন হযরত ওমর রাঃ (আঃ) মসজিদের পেশ ইমাম মোঃ হুমায়ূন কবির।

আর অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামেপাঠ করেন হাফেজ মোঃ আব্দুল আজিজ। সাংগঠনিক কাজে বিশেষ অবদান রাখায় নারান্দিয়া ইউনিয়ন শাখার সভাপতি মোঃ আল আমিন মাসুমকে একটি সম্মাননা স্মারক তুলে দেয়া হয় তার হাতে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page